বুধবার, ০১ মে ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

ভোটকেন্দ্র বিজয়ী কাউন্সিলরকে হত্যা, সেই ওয়ার্ডে চলছে ভোট

ভোটকেন্দ্র বিজয়ী কাউন্সিলরকে হত্যা, সেই ওয়ার্ডে চলছে ভোট

স্বদেশ ডেস্ক:

সিরাজগঞ্জ পৌরসভায় ভোটগ্রহণের দিন ৬নং ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলর প্রার্থী তরিকুল ইসলাম খানকে হত্যা করে পরাজিত কাউন্সিলর প্রার্থী শাহাদৎ হোসেন উদ্দিনের সমর্থকরা। গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া সেই ওয়ার্ডের উপ-নির্বাচনের ভোটগ্রহণ হচ্ছে আজ রোববার।

আজ রোববার সকাল ৮টা থেকে এ ভোটগ্রহণ শুরু হয়ে তা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন নিহত কাউন্সিলর তরিকুলের স্ত্রী হাসিনা, তরিকুল হত্যা মামলার প্রধান আসামি পলাতক শাহাদৎ হোসেন উদ্দিনসহ মোট ছয়জন প্রার্থী।

নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। পুলিশের পাশাপাশি আনসার মোতায়েন রয়েছে।

নিহত কাউন্সিলর তরিকুলের গ্রামের ভোটকেন্দ্র নতুন ভাঙ্গাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় সকাল থেকেই ভোটারদের ব্যাপক সমাগম সৃষ্টি হয়েছে। অপরদিকে, তরিকুল হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন উদ্দিনের ভোট কেন্দ্র শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তুলনামূলকভাবে ভোটারের উপস্থিতি কম।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে তরিকুল ইসলাম খান ৮৪ ভোট বেশি পেয়ে বিজয়ী ঘোষিত হন। এরপর পরাজিত প্রার্থী শাহাদাত হোসেন উদ্দিনের সর্মথকরা তাকে ছুরিকাঘাত করে ভোটকেন্দ্রেই হত্যা করেন। পরে তরিকুল ইসলামের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত ১০ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877